ক্ষমা করো মোরে
- আবু নাছের জুয়েল ২৮-০৪-২০২৪

হে খোদা তুমি,ক্ষমা করো মোরে
তুমি মোরে দাও শক্তি —
অন্যায় দেখিয়া যেন চুপ নাহি থাকি,
দূর্বলে যেন যোগাই শক্তি৷

ক্ষমা করো মোর সব পাপ -
যাহা করিয়াছি জ্ঞাতে কিংবা অজ্ঞাতে
যাহা দিখিয়াছো তুমি দেখে নাই জগৎ,
ক্ষমা কর প্রভু ক্ষমা কর সেসব৷

করিয়াছি ভুল পাহাড় সম,
ক্ষমা নাই তার ক্ষমা নাই,
তোমার শাস্তি ফিৱায়ে দিব,
এমন সাধ্য আমাৱ নাই,
ক্ষমা চাই প্রভু ক্ষমা চাই৷

তুমি রহমান,অতি দয়াবান
ক্ষমা চাই আমি এই আশে,
যাহা করিয়াছি,ভুল ছিল তা
অকপটে আজ মানিয়াছি,
যার কিছু নাই তুমি তারি সব,
রহমান তুমি জগৎময়,
ক্ষমা কর মোর ভুল ছিল যা,
করো মোরে পূন্যময়৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।